Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাজি ফোটাতে নিষেধ করায় পাঁচজনকে কুপিয়ে জখম

| প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৮, ১২:০০ এএম


কাশিয়ানী (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা : গোপালগঞ্জের কাশিয়ানীতে বাড়ির সামনে আতশবাজি ফোটাতে নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকেরা। গত শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার পারুলিয়া ইউনিয়নের তিতাগ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের হয়েছে।
ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার তিতাগ্রামের আব্দুল আওয়াল শেখের বাড়ির সামনে গিয়ে প্রতিবেশী লিয়াকত শেখের ছেলে জসিম ও সজীব আতশবাজি ফোটাচ্ছিল। এ সময় আব্দুল আওয়াল তাদেরকে বাড়ির সামনে বাজি ফোটাতে নিষেধ করেন। এতে তারা দুই ভাই ক্ষিপ্ত হয়ে আব্দুল আওয়াল (১০০) ওপর হামলা করে।
পরে খবর পেয়ে লিয়াকত শেখের আরো লোকজন রামদা, রড ও লাঠিসোটা নিয়ে সংঘবদ্ধ হয়ে আওয়াল শেখের বাড়িতে গিয়ে পরিবারের অন্যান্য সদস্যের পিটিয়ে ও কুপিয়ে আহত করে।
এতে আব্দুল আওয়াল (১০০), ভাতিজা কেরামত আলী শেখ (৫৫), ছেলে মাহবুবুর রহমান শেখ (৫০), নাতনি শাহিন শেখ (৩৩) পুতনি লিশা খানম (২২) আহত হয়। পরে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মামলায় অভিযুক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ