Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার খোকসায় মার্সেল এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কুষ্টিয়ার খোকসা বাজারে উদ্বোধন হলো জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শোরুম শাহী টেলিকম এন্ড ইলেকট্রনিক্স। এই শোরুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বোচ্চ ও সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি মার্সেল ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী। সম্প্রতি শোরুমের উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।
এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা চেয়ারম্যান আলহাজ সদর উদ্দিন খান, খোকসা পৌরসভা মেয়র মোঃ তারিকুল ইসলাম, বেতবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়াম্যান মোঃ বাবুল আক্তার, মার্সেলের পিআর এন্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মোঃ হুমায়ুন কবীর, মার্কেটিং বিভাগের সিনিয়র সহকারী পরিচালক (হেড অব মার্সেল, সাউথ) শামীম আল মামুন। এছাড়াও ডিস্ট্রিবিউটর বিএম তাওহীদ সুলতানসহ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ। দর্শকদের আনন্দ দেয়ার জন্য উপস্থিত ছিলেন বিখ্যাত কৌতুক শিল্পী আবু হেনা রনি। অনুষ্ঠানে আবু হেনা রনি বিভিন্ন মজাদার কৌতুক পরিবেশন করে উপস্থিত দর্শকদের আনন্দ দেন। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়ার খোকসায় মার্সেল এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ