Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৯

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৮, ১২:০০ এএম

ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় গতকাল ৯ জন নিহত হয়েছেন। টাঙ্গাইল-ময়মনসিংহ-জামালপুরে ২ জন করে, রংপুরের বদরগঞ্জ, বগুড়ার ধুনট ও রূপগঞ্জে ১ জন করে নিহত হয়। আহত হয় ১৪ জন। আহত যাত্রীদের সরকারি ও বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ময়মনসিংহ : ময়মনসিংহ শহরের বাইপাস মোড় এলাকায় গতকাল সকালে ট্রাক চাপায় এক পুলিশ সদস্যসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতদের একজনের নাম জানা গেছে। তিনি হলেন, ফুলবাড়িয়া উপজেলার দেওখোলা গ্রামের সিএনজি চালক আবুল হাশেম(৩০)। অপরজন পুলিশ কনস্টেবল বলে জানা গেছে। তবে নিহত পুলিশ সদস্যের পরিচয় পাওয়া যায়নি।
ওসি মাহমুদুল ইসলাম জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা চারটি সিএনজিচালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয় একটি মালবোঝাই চলন্ত ট্রাক। এতে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাগুলো ধুমড়ে মুচড়ে যায়। এ দুর্ঘটনায় আহত ৮ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন। আহত যাত্রীদের চিকিৎসা দেওয়া হচ্ছে।
জামালপুর : জামালপুরে পৌরসভার ছনকান্দা এলাকায় ময়মনসিংহগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা দুইটি সিএনজি অটোরিক্সাকে চাপা দিলে ৫ জন আহত হন।আহতদের জামালপুর জেনারেল হাসপাতালে নেয়ার পর মোশারফ হোসেন ও তার এক মেয়ের মৃত্যু হয়। অন্যদের পরিচয় পাওয়া যায়নি।
রংপুর : রংপুরের বদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোক্তারুল ইসলাম (৩৫) নামে ট্রাক্টর চালকের এক সহযোগী নিহত হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটে উপজেলার বদরগঞ্জ নাগেরহাট সড়কের কাঁচা বাড়ীরহাট এলাকায়। ঘটনা নিশ্চিত করে বদরগঞ্জ থানার ওসি আনিছুর রহমান বলেন, কারও বিরুদ্ধে অভিযোগ না থাকায় নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে
টাঙ্গাইল : টাঙ্গাইলের ভুঞাপুরে পিকআপের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে দুই জন নিহত হয়েছেন। গতকাল সকালে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, উপজেলার অর্জুনা ইউনিয়নের তারাই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে মো. আমীর আলী (৪০), অপরজন ট্রেনে কাটা পড়া ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি।
জানান যায়. ভূঞাপুর থেকে ছেড়ে আসা একটি পিকআপ তাকে ধাক্কা দিলে পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই আমিরের মৃত্যু হয়। অন্যদিকে উপজেলার আগতেরিল্যা গ্রামে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তি মারা যান। তার লাশ দুই খন্ড হয়ে রেললাইনে পড়ে আছে, খবর পেয়ে স্থানীয়রা ছুটে আসে দেখতে। কিন্তু কেউ তার নাম পরিচয় সনাক্ত করতে পারেনি।
বগুড়া : বগুড়ার ধুনট উপজেলায় ভটভটি চাপায় শান্ত ইসলাম (৪) নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল বেলা ১১টায় ধুনট-জোড়শিমুল সড়কের সুলতানহাটা ঈদগাহ মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শান্ত সুলতানহাটা গ্রামের আমজাদ হোসেনের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ীর সামনে পাকা সড়কের পাশে খেলছিল শিশু শান্ত ইসলাম। এসময় গরুবোঝাই একটি ভটভটি ধুনট আসারপথে ঘটনাস্থলে পৌঁছে শিশু শান্তকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় লোকজন গরু বোঝাই ভটভটি ও চালককে আটক করেছে। ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
রূপগঞ্জ : নারায়ণগঞ্জে রূপগঞ্জে ফারজানা (২২) নামে এক নারী গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছে। বুধবার দুপুরে উপজেলার হার্ভেস্ট গার্মেন্টসের সামনে এ দূঘর্টনা ঘটে। নিহত ফারজানান কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার নামচি এলাকার সৈয়দ মিয়ার মেয়ে। ফারজানা অনুপম গার্মেন্টেসে শ্রমিক হিসেবে কাজ করে আসছিলেন।
পুলিশ জানায়, রাস্তা পারাপার হওয়ার সময় দ্রæত বেগে আসা একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই ফারজানার মৃত্যু হয়। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এসময় গাড়ি ও গাড়িল চালককে আটক করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনায়

২৯ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ