Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

টুঙ্গিপাড়ায় পৌর কাউন্সিলর গ্রেফতার : এলাকাবাসীর সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া

প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ৫নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ ও এলাকাবাসীর সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় উত্তেজিত জনতা পুলিশের গাড়িতে ইট-পাটকেল ছুড়ে গ্লাস ভাংচুর করে।
কাউন্সিলরকে গ্রেফতারের প্রতিবাদে ও মুক্তির দাবিতে আজ সোমবার সকাল ৯টার দিকে এলাকাবাসী বিক্ষোভ মিছিল বের করে।
বিক্ষুব্ধ জনতা মিছিল নিয়ে উপজেলা নির্বাহী অফিসারের বাসার গেটে যান। সেখানে তারা কাউন্সিলরের নিঃশর্ত মুক্তির দাবি জানায়। এ সময় ইউএনও মো. সফি উল্লাহ তাদের বিষয়টি সমাধানের আশ্বাস দেন।
এ সময় ইউএনওর বাসার সামনে পুলিশের উপস্থিতি দেখতে পেয়ে উত্তেজিত এলাকাবাসী তাদের ধাওয়া দেয়। পুলিশও তাদের পাল্টা ধাওয়া দেয়। উত্তেজিত জনতা পুলিশের গাড়িতে ইট-পাটকেল ছুড়ে গ্লাস ভাংচুর করে।
টুঙ্গিপাড়া থানার এসআই মোজাহিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, এখন পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।
রবিবার রাতে ওই পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুল ইসলামকে পুলিশ গ্রেফতার করে। খান সাহেব শেখ মোশারেফ হোসেন স্কুল অ্যান্ড কলেজে হামলা ও ভাংচুরের অভিযোগে ওই স্কুলের প্রধান শিক্ষক আকরামুজ্জামান বাদী হয়ে ৫০ জনকে আসামি করে মামলা করেন। নুরুল ইসলাম এ মামলার প্রধান আসামি।
উল্লেখ্য, গত বুধবার খান সাহেব শেখ মোশারেফ হোসেন স্কুল অ্যান্ড কলেজে ৮ম শ্রেণিতে ক্লাস ক্যাপটেন পাটগাতি গ্রামের সোহাগ ফকির ও টুঙ্গিপাড়া গ্রামের নাঈম মৃধার সাথে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। গত শনিবার এ নিয়ে ওই দুই গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ১০ জন আহত হয়েছিল। এ সময় ওই স্কুলে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ