Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে তরমুজ খেয়ে একই পরিবারের ৫ সদস্য হাসপাতালে, ১ শিশুর মৃত্যু

প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলে বাজার থেকে কিনে আনা তরমুজ খেয়ে ফাহিম আহমেদ (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। অসুস্থ হয়েছে তার পরিবারের আরও পাঁচ সদস্য। রোববার রাতে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফাহিমের মৃত্যু হয়। সে পৌর এলাকার চরকাগমারা গ্রামের বাবু মিয়ার ছেলে।
পরিবারের সদস্যরা জানান, শনিবার রাতে শিশুটির দাদা মোমিন মিয়া বাজার থেকে একটি তরমুজ কিনে আনেন। রোববার বিকেলে পরিবারের সবাই সেই তরমুজ খাওয়ার পরপরই ফাহিমসহ তার পরিবারের ছয় সদস্য অসুস্থ হয়ে পরে। পরে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাতে ফাহিমের মৃত্যু হয়। তার পরিবারের অপর ৫ সদস্যকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক নুর মোহাম্মদ বলেন, আহতরা এখন অনেকটা আশঙ্কামুক্ত। প্রাথমিকভাবে মনে হচ্ছে ফুড পয়জন থেকেই এমনটা হয়েছে। ঢাকা থেকে একটি বিশেষজ্ঞ দল আসছে। তারা পরীক্ষা-নিরীক্ষা করার পর নিশ্চিত হওয়া যাবে এই ঘটনার মূল কারণ কি।
টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান জানান, তরমুজ ক্রেতা মোমিন মিয়ার বক্তব্য অনুযায়ী শহরের চার তরমুজ বিক্রেতাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।



 

Show all comments
  • Md. Golam Mostafa ১১ এপ্রিল, ২০১৬, ৩:৪০ পিএম says : 0
    In maximum report, there is any picture in Inqilab. Its very sad.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ