Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ছিনতাই অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরের কমলনগরে ব্যবসায়ীর চিংড়ি পোনা, মোবাইল ফোন ও স্বর্ণের চেইন ছিনতাইয়ের অভিযোগে দায়েরকৃত মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. রাকিবকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার গভীর রাতে উপজেলা সদর হাজিরহাট পশ্চিম বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। রাকিব চর ফলনক ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক। তিনি একই ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসেম পালোয়ানের ছেলে।
পুলিশ ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জানান, রোববার দুপুরে রামগতি উপজেলার আলেকজান্ডার সবুজ গ্রামের বাসিন্দা মাছ ব্যবসায়ী মোসলেহ উদ্দিন চিংড়ি পোনা নিয়ে কমলনগরের লুধূয়া থেকে যাচ্ছিলেন। পথে ইসলামগঞ্জ এলাকায় পৌঁছালে স্বেচ্ছাসেবক লীগ নেতা রাকিব, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি দিদার হোসেনসহ ৪জন ওই ব্যবসায়ীকে পিটিয়ে প্রায় ৩০ হাজার টাকার চিংড়ি মাছের পোনা, ২টি মোবাইল ও ১টি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।
এ ঘটনায় ক্ষতিগ্রস্ত মাছ ব্যবসায়ী কমলনগর থানায় মামলা দায়ের করেন। মামলায় ৪জনকে আসামি করা হয়।
এরা হলেন চর ফলকন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. রাকিব, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মো. দিদার হোসেন। মামলায় অপর দুই আসামি সোহেল ও কালা মুন্না। তবে তাদের রাজনৈতিক পরিচয় পাওয়া যায়নি।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ বলেন, গ্রেফতারকৃত রাকিব ছিনতাইয়ের বিষয়টি স্বীকার করেছেন। ছিনতাইকৃত মোবাইল উদ্ধার করা হয়েছে। জড়িত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ