Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থীসহ আহত ৭

প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

মিরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা :চট্টগ্রামের মিরসরাই উপজেলায় সড়ক দুর্ঘটনায় জেবি স্কুলের দুই ছাত্রসহ কমপক্ষে সাতজন আহত হয়েছেন। এদের মধ্যে একজনের পায়ের পাতা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসইরাইয়ের সোনাপাহাড় (বিশ্বরোড়) বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জোরারগঞ্জ হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ ফরিদ উদ্দিন জানান, সকালে বারইয়ারহাটগামী একটি মিনিবাসের সঙ্গে অপরদিক থেকে আসা অজ্ঞাত একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মিনিবাসটি দুমড়ে মুচড়ে যায়। এসময় আহত হন সাতজন। এদের মধ্যে চার-পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
আহতরা হলেন- রিদোয়ান (৪০), জেবি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী আরাফাত (১৫),অষ্টম শ্রেণির ফয়সাল (১৪), ইসমাইল (৩১), রিংকু ভৌমিক (২৬) সহ সাতজন। তাদের উপজেলার মোস্তাননগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হাইওয়ে পুলিশ সূত্র জানায়, আহতদের উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দুর্ঘটনা কবলিত মিনিবাসটি বর্তমানে হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। তবে অন্য গাড়িটি দ্রুত পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ