Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কবর থেকে লাশ চুরির চেষ্টা

প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী নগরীর শাহমখদুম থানার রায়পাড়া কবরস্থানে সদ্য দাফন করা এক নারীর লাশ কবর থেকে চুরির চেষ্টা করা হয়েছে। আজ সোমবার ভোরে কবরটি জিয়ারত করতে এসে স্বজনদের চোখে পরে। গতকাল রোববার গভীর রাতে এ ঘটনা ঘটে। তবে শেষ পর্যন্ত লাশটি চুরি করে নিয়ে যেতে পারেনি চোরেরা । এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।
জানা যায়,গতকাল রোববার সন্ধ্যায় নগরীর বাগানপাড়া এলাকার এক মৃত নারীকে ওই কবরস্থানে দাফন করা হয়।
পরে ওই নারীর এক ছেলেসহ কয়েকজন আত্মীয় স্বজন আজ সোমবার ভোরে কবরটি জিয়ারত করতে যান। এ সময় তারা কবরের ওপরের মাটি সরানো এবং বাঁশের পাটাতনও এলোমেলো অবস্থায় পান। খোলা ছিল কবরের চারপাশে দেয়া বেড়াও।
এ ছাড়া কবরের ভেতরে ওই নারীর লাশটিও অন্য দিকে ঘোরানো অবস্থায় ছিল। পরে তার লাশটিকে ঠিকভাবে রেখে কবরের ওপরে পাটাতন সাজিয়ে আবারও মাটি দেয়া হয়।
লাশটি অক্ষত অবস্থায় থাকায় স্থানীয়রা ধারণা করছেন, এটি কোনো জন্তুর কাজ নয়। চোরেরা লাশটি চুরির চেষ্টা চালিয়েছিল। তবে কোনো কারণে তা না পেরে কবরটি এভাবেই ফেলে রেখে চোরেরা পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ