Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাশিয়ানীতে পুলিশের গুলিতে ডাকাত নিহত

| প্রকাশের সময় : ৬ জুন, ২০১৮, ১২:০০ এএম


কাশিয়ানী (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা : গোপালগঞ্জের কাশিয়ানীতে মহাসড়কে বাস-ট্রাকে ডাকাতি করতে গিয়ে পুলিশের গুলিতে তোতা মÐল (৪৬) নামে এক ডাকাত নিহত হয়েছেন।
গতকাল মঙ্গলবার ভোরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তোতা মন্ডল রাজবাড়ী জেলার পাংশা উপজেলার চর বিকরা গ্রামের খবির উল্লাহ মÐলের ছেলে। ওসি জানান, রাত পৌনে ৩টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ধুসর ব্রিজের কাছে রাস্তায় গাছ ফেলে ট্রাক ও বাস থামিয়ে ডাকাতি করছিল একদল ডাকাত।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা নবনির্মিত ভাটিয়াপাড়া-টুঙ্গীপাড়া রেললাইন ধরে ভাটিয়াপাড়ার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ ও স্থানীয় জনতা তাদের ধাওয়া করলে ডাকাতরা পাথর ছুড়তে থাকেন। ডাকাতদের ছোড়া পাথরের আঘাতে আজিজুল শেখ (২৫) নামে এক কনস্টেবল আহত হন। পরে পুলিশ আত্মরক্ষার্থে ডাকাতদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশের ছোঁড়া গুলি তোতা মন্ডল নামে ওই ডাকাতের ডান হাটুতে গুলি লাগে। একপর্যায়ে বাকি ডাকাত সদস্যরা পালিয়ে গেলেও তোতা, হারান মÐল ও আবির হাসান মানিক নামে তিন ডাকাতকে ধরে গণপিটুনি দেন স্থানীয়রা। পরে পুলিশ ওই তিন ডাকাতকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে তোতা মন্ডলের অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার ভোরে মারা যায়।
হান্নান মন্ডল (৩৫) রাজবাড়ীর শ্রীরামকান্তপুর গ্রামের কাশেম মÐলের ছেলে এবং আবির (৩২) ঝিনাইদহের পানির ট্যাংকিপাড়ার রজব আলীর ছেলে। তিনি আরো জানান, আহত ডাকাতদের চিকিৎসা দেয়া হচ্ছে। ময়নাতদন্ত শেষে নিহত ডাকাত সদস্যের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ