Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

দৌলতপুরে ইফতার মাহফিল

| প্রকাশের সময় : ৬ জুন, ২০১৮, ১২:০০ এএম

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার ইফতার পূর্ব উপজেলা পরিষদ মিলনায়তনে সংক্ষিপ্ত আলোচনা সভা ও পরে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। দৌলতপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব নজরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার। এ সময় উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান ফিরোজ আল মামুন, দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর আলম, কলারোয়া সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. আব্দুস সবুর, দৌলতপুর থানার ওসি শাহ দারা খান। উপস্থিত ছিলেন, দৌলতপুর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুর রহমান, দৌলতপুর প্রাথমিক শিক্ষা অফিসার জয়নাল আবেদীন, দৌলতপুর সমাজ সেবা অফিসার মো. ছানোয়ার আলীসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষকবৃন্দ, আমন্ত্রিত সুধী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, মুক্তিযোদ্ধাগন, সাংবাদিক ও স্থানীয় সুধীজন।
দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার তার বক্তব্যে বলেন, আমরা যে যার অবস্থানে আছি সেখান থেকে নিজেকে দুর্নীতি মুক্ত করতে পারলে দেশ ও জাতি দুর্নীতি মুক্ত হবে। সেই সাথে তিনি নিজ নিজ দায়িত্ব ও কর্তব্য সততার সাথে পালন করার আহŸান জানান। দেশ ও জাতির কল্যাণ কামনা করে মুনাজাত করেন উপজেলা পরিষদ মসজিদের ইমান মাওলানা আব্দুল জলিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ