Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পূর্বধলায় আ.লীগের ইফতার মাহফিল

| প্রকাশের সময় : ৬ জুন, ২০১৮, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে তৃণমূল পর্যায়ে আরো বেশী সু-সংগঠিত ও শক্তিশালী করার লক্ষ্যে নেত্রকোনার পূর্বধলা উপজেলার নারান্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গত সোমবার পাইলাটী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
পূর্বধলা উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন-এর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনে মনোনয়ন প্রত্যাশী, লন্ডন প্রবাসী আওয়ামী যুবলীগ নেতা, বিশিষ্ট সমাজ সেবক, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সিনিয়রসহ সভাপতি ইঞ্জিনিয়ার তুহিন আহম্মদ খান।
ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আ.লীগ নেতা হাফেজ জিয়াউর রহমান ডিগ্রী কলেজের সাবেক জি এস মোঃ সাজ্জাদ হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মোফাজ্জল হোসেন, জেলা পরিষদ সদস্য শহীদুল ইসলাম শহীদ, যুবলীগ নেতা মোঃ কছম উদ্দিন, যুবলীগ নেতা মোঃ আবুল বাশার অটল, যুবলীগ নেতা এস,এম আবুল কালাম আজাদ, আবু রেজা মিঠুন ও বিশকাকুনি ইউনিয়ন যুবলীগের সভাপতি হারুন অর রশিদ। দোয়া ও ইফতার মাহফিলে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ এলাকাবাসী অংশ গ্রহন করেন। পরে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ