Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যৌতুক না পেয়ে স্ত্রীকে হাতুড়ি পেটা

প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা সদর ইউনিয়নের চিৎলায় যৌতুকের দাবীকৃত ২ লাখ টাকা না পেয়ে স্ত্রী হাসিনা খাতুনকে (২৮) হাতুড়ি পেটা করেছে পাষণ্ড স্বামী কলেজ প্রভাষক শামীম। এ সময় ছোট ভাই রিংকু (২০) ঠেকাতে গেলে তাকেও পিটিয়ে আহত করে। শনিবার দিবাগত রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, শনিবার দিবাগত রাতে উপজেলার চিৎলা গ্রামের মতিয়ার শেখের ছেলে কার্পাসডাঙ্গা কলেজের প্রভাষক শামিম ওরফে মিলন তার স্ত্রী হাসিনা খাতুনকে বাবার বাড়ি থেকে যৌতুক বাবদ ২ লাখ টাকা আনার জন্য বলে। সে আনতে অস্বীকৃতি জানালে পাষণ্ড স্বামী হাসিনাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। তার চিৎকারে হাসিনার ছোট ভাই রিংকু এগিয়ে এসে বাধা দিলে তাকেও পিটিয়ে আহত করে। তাদেরকে উদ্ধার করে দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
হাসিনার বাবা আমির হোসেন জানান, দুই বছর আগে তার চাচাতো ভাইয়ের ছেলে শামিমের সঙ্গে হাসিনার বিয়ে হয়। এর পর থেকে মেয়ের সুখের জন্য বিভিন্ন সময় যৌতুক বাবদ দেড় লাখ টাকা জামাতা শামিমকে পরিশোধ করলোও আবার যৌতুকের দাবি তুলে তার মেয়েকে প্রায় নির্যাতন করতে থাকে। ঘটনার দিন যৌতুকের টাকা না আনায় মেয়ে হাসিনা ও ছেলে রিংকুকে হাতুড়ি পেটা করে গুরুতর আহত করে শামীম।
দামুড়হুদা থানার ওসি লিয়াকত হোসেন জানান নির্যাতিত হাসিনার বাবা আমির হোসেন বাদী হয়ে রাতেই থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ