Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০১৮, ১২:০০ এএম

দেশের পৃথক পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় পাঁচ জন নিহত হয়েছেন। নিহতের মধ্যে গাজীপুর, লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় এএসআইসহ ৪ জন এবং কুমিল্লায় ১ জন। গাজীপুরে নিহতরা হলেন- জয়দেপুর থানার পূবাইল পুলিশ ক্যাম্পের এএসআই মো. আমজাদ হোসেন (৪০) এবং গাজীপুরের জাঝর এলাকার সাগর বোস (২৯)। পূবাইল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. সফিকুল আলম জানান, এএসআই আমজাদ হোসেন ঢাকা বাইপাস সড়কের নাগদা ব্রিজ এলাকায় দায়িত্ব পালন করছিলেন। মীরেরবাজার রেলক্রসিং এলাকার যানজট পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে তিনি মোটরসাইকেলযোগে ফের নাগদা ব্রিজ এলাকায় ফিরছিলেন। পথে রাত ১১টার দিকে ভান্ডারীবাজার এলাকায় পৌঁছলে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তার মোটরসাইকেলকে চাপা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যান। এসময় গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দীন আহমেদ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমজাত হোসেন কর্মরত ছিলেন। তার বাড়ি নরসিংদীর মনোহরদীতে।
এদিকে গাজীপুর সিটি করপোরেশনের রাজাবাড়ী এলাকায় ট্রাকের ধাক্কায় সাগর বোস (২৯) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন তার বাবা অঞ্জন বোস। । সালনা-কোনাবাড়ি হাইওয়ে থানার ওসি বাসুদেব সিনহা জানান, সাগর তার বাবাকে নিয়ে কোনাবাড়ি থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক দিয়ে মোটরসাইকেলযোগে তাদের বাড়িতে ফিরছিলেন। রাত ১০ টার দিকে রাজাবাড়ী এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে যায় এবং ঘটনাস্থলেই অঞ্জর মারা যান।
অপরদিকে, লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই যাত্রী নিহত হয়েছেন। বরযাত্রী বহনকারী মহেন্দ্র ও একটি ট্রলির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন শিশুসহ সাত জন। গতকাল শুক্রবার ভোরের দিকে উপজেলার ধবলসুতি এলকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবি গ্রামের আমিনুর ইসলামের স্ত্রী বরের বড় বোন তানজিনা বেগম (৩২) ও একই গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে বরের চাচা আব্দুল লতিফ (৪৩)। পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘাতক ট্রলিটি আটক করা হলেও চালক পলিয়ে গেছে। খবর পেয়ে পাটগ্রাম ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আহতদের উদ্ধার করে প্রথমে পাটগ্রাম ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে আব্দুল লতিফ মারা যান। এছাড়া কুমিল্লার মনোহরগঞ্জে ট্রাকের চাপায় মো. সুমন মিয়া (৩৫) নামে সিএনজি চালিত এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। গতকাল কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে উপজেলার বিপুলাসার বাজার এলাকায় এই ঘটনা ঘটে। সুমন বিপুলাসার ইউনিয়নের বিহড়া গ্রামের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী জানায়, সকালে সুমন তার সিএনজি চালিত অটোরিকশাটি বিপুলাসার বাজার এলাকায় সড়কের পাশে থামিয়ে রেখে যাত্রীর অপেক্ষায় ছিলেন। এসময় বেপোরোয়া গতিতে আসা একটি ট্রাক তার অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং অটোর ভেতরে থাকা চালক সুমন ঘটনাস্থলেই মারা যান। এসময় স্থানীয় লোকজন ছুটে এসে ট্রাকটিকে আটক করলেও কৌশলে পালিয়ে যায় ট্রাকের চালক। মনোহরগঞ্জ থানার নাথেরপেটুয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. জামির হোসেন জিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনায়

২৯ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ