Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরা জেলা গণফোরামের সভাপতি গ্রেফতার

প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরা জেলা গণফোরামের সভাপতি, সাবেক শিবির ক্যাডার আবদুল্লাহ আল মামুন (৪২)কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুর ২টার দিকে সাতক্ষীরা শহরতলীর কদমতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বাড়ি সদর উপজেলার বল্লী ইউনিয়নের মৌ-চরা গ্রামে। তিনি আব্দুল খালেকের ছেলে।

সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, শিবিরের কর্মীদের সক্রিয় করার অভিযোগে আব্দুল্লাহ আল মামুনকে গ্রেফতার করা হয়েছে।
ওসি আরো জানান, দু’দিন আগে গ্রেফতার হয় সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়ন শিবিরের সভাপতি সাইফুল ইসলাম। তার দেওয়া তথ্য মতে, আব্দুল্লাহ আল মামুনকে গ্রেফতার করা হয়েছে।
প্রসঙ্গত, আব্দুল্লাহ আল মামুন ঢাকা বিশ্ববিদ্যালয় শিবিরের ক্যাডার ছিলো। পড়াশুনা শেষে সাতক্ষীরায় ফিরে জাতীয় পার্টিতে যোগ দেন তিনি। এরপর গণফোরামে যোগ দেন। গণফোরামের সর্বশেষ সম্মেলনে তিনি সভাপতি হিসেবে মনোনীত হন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ