Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৮, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : সদর উপজেলার নেওয়াজপুর ইউনিয়ন থেকে লুৎফুর নাহার সাথী (২০) নামের এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে বেলানগর গ্রামের ছুফি আহম্মদের বাড়ী থেকে নিহতের মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত লুৎফুর নাহার সাথী ওই বাড়ীর মো. আরমানের ছেলে।
স্থানীয় সুত্রে জানা যায়, গত কয়েক মাস যাবত লুৎফুর নাহার সাথী এর সাথে তার স্বামী আরমানের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিবাদ চলে আসছিল। এর সূত্র ধরে শুক্রবার রাতে আবার আরমানের সাথে বাকবিতর্ক হয় সাথীর। এই ঘটনার জের ধরে রাতের কোন একসময় পরিবারের লোকজনের অজান্তে ঘরের আড়ির সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সাথী। সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এই ঘটনা ঘটেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ