Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গড়াই নদীর ভাঙন এলাকা পরিদর্শনে এমপি এ টি এম আদুল ওয়াহ্হাব

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৮, ১২:০০ এএম

মাগুরা জেলা সংবাদদাতা : মাগুরা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) এটিএম আবদুল ওয়াহহাব এমপি গড়াই নদীর ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেছেন। শ্রীপুর উপজেলার দোরাননগর গ্রাম থেকে গঙ্গারামখালী গ্রাম পর্যন্ত প্রায় দুই কিলোমিটার এলাকায় নদী ভাঙনের কবলে ক্ষতিগ্রস্ত বসতবাড়ি, ফসলী জমি, গাছপালাসহ ভাঙনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।
এ উপলক্ষে দোরাননগর মাধ্যমিক বিদ্যালয় মাঠে শুক্রবার আয়োজিত আলোচনা সভায় কাদিরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পরেশ চন্দ্র রাহুতের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) এটিএম আবদুল ওয়াহ্হাব এমপি। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ড. খান মোঃ মুজাহিদীন, কাদিরপাড়া ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী বিশ্বাস, দোরানগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রজেন্দ্রনাথা বিশ্বাস, সহকারী প্রধান শিক্ষক নিরাপদ বারুরী প্রমুখ।
মেজর জেনারেল (অবঃ) এটিএম আবদুল ওয়াহ্হাব এমপি ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনা জ্ঞাপন করে জানান, প্রায় ১৭৮ কোটি টাকা ব্যয়ে কাদিরপাড়া ও দারিয়াপুর ইউনিয়নের দোরাননগর ও গঙ্গারামখালী গ্রাম এলাকার গড়াই নদীর এ অংশে স্পাইলিং করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ