Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেনীতে শ্রমিকদের পরিবারকে আর্থিক অনুদান প্রদান

| প্রকাশের সময় : ১৯ মে, ২০১৮, ১২:০০ এএম

ফেনী জেলা সংবাদদাতা : শ্রমিক কল্যাণ তহবিল হতে আহত ও নিহত পরিবহন শ্রমিকদের পরিবারকে এককালীন নগদ আর্থিক অনুদান প্রদান করেছে ফেনী জেলা ট্রাক (মিনি ট্রাক) ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন। বৃহস্পতিবার বিকালে শহরের একাডেমীস্থ ইউনিয়নের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনীর পুলিশ সুপার এস.এম জাহাঙ্গীর আলম সরকার।
ফেনী জেলা ট্রাক (মিনি ট্রাক) ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আন্ত:জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি তাজুল ইসলাম, স্টার লাইন গ্রæপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন, জেলা সড়ক পরিবহন মালিক গ্রæপের নেতা আমির হোসেন চৌধুরী মোজাম্মেল। এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক আজম চৌধুরী, জেলা ট্রাফিক পরিদর্শক মীর গোলাম ফারুক ও ফেনী জেলা ট্রাক (মিনি ট্রাক) ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক
আবু শাহীন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ