Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী সদস্য কল্যাণ সমিতির কার্যনির্বাহী কমিটি গঠিত

| প্রকাশের সময় : ১৯ মে, ২০১৮, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী সদস্য কল্যাণ সমিতি (অসকস) সৈয়দপুর সাংগঠনিক জেলা শাখার কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।গতকাল শহরের অত্যাধুনিক সুপার মার্কেট সৈয়দপুর প্লাজার তৃতীয় তলায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক সাধারণ সভায় ওই কমিটি গঠন করা হয়। উক্ত সভায় অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার মতিউর রহমান (বীরপ্রতীক) সভাপতিত্ব করেন।
সভায় সর্বসম্মতিক্রমে সার্জেন্ট (অবঃ) মো. আজহার আলী সরকারকে সভাপতি এবং সার্জেন্ট (অবঃ) মো. মোখছেদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি সার্জেন্ট (অবঃ) হাজী মো. শাহ্জাহান সরকার, সহ-সভাপতি মো. ফজলুর হক, যুগ্ম -সাধারণ সম্পাদক মো. নাজমুল হক, সাংগঠনিক সম্পাদক মো. আকমল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. খায়রুল আলম, দপ্তর সম্পাদক মো. নুরুন্নবী, সহ- দপ্তর সম্পাদক মো. পারভেজ আখতার খান, অর্থ সম্পাদক মো. আব্দুল রাজ্জাক, প্রচার সম্পাদক মো. আফজাল হোসেন, সহ-প্রচার সম্পাদক মো. মঈনুল হক, তথ্য ও গবেষণা সম্পাদক মো. আমিনুল হক, আইন বিষয়ক সম্পাদক মির্জা শুকুর আলী বেগ, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক মো. শরিফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. জামাল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শহিদুল ইসলাম এবং কার্যকরী সদস্য মো. রফিকুল ইসলাম, মো. মজিবর রহমান, মো. শফিকুল ইসলাম শাহ্, ও মো. আফজাল হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ