Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে পাওনা টাকা চাওয়ায় পিতা পুত্রকে কুপিয়ে জখম

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৮, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আড়াইহাজারে পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষরা পিতা-পুত্র দুজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে। বুধবার রাতে উপজেলা বিশনন্দী গ্রামে এই ঘটনা ঘটে। এদের মধ্যে আহত পুত্র তাইজুল ইসলাম (১৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং তার পিতা হযরত আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে হযরত আলী আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
আহত হযরত আলী (৪৭ ) জানান, বিশনন্দী গ্রামের মৃত হাসিমের পুত্র শাহজাহান গত দেড় বছর আগে তার কাছ থেকে নগদ এক লাখ টাকা ধার নেয়। বারবার তাগাদা দিলেও শাহজাহান তার পাওনা টাকা পরিশোধ না করে নানা টালবাহানা করতে থাকে। বুধবার রাতে হযরত আলী তার ছেলে তাইজুল ইসলামকে সাথে নিয়ে শাহজাহানের বাড়ীতে গিয়ে ফের পাওনা টাকা পরিশোধ করতে বলে। এতে তার সাথে হযরত আলীর বাকবিতন্ডা হয়। একপর্যয়ে শাহজাহান তার পরিবারের সদস্যরা ধারালো দেশিয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি আঘাত করে। এতে হযরত আলী ও তার ছেলে তাইজুল ইসলাম গুরুতর আহত হন। পরে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সংকটাপন্ন অবস্থার কারণে ছেলে তাইজুল ইসলাম (১৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক জানান, এ ব্যপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে এবং তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

Show all comments
  • MD AMIR HOSSAN ১৮ মে, ২০১৮, ২:৪৬ এএম says : 0
    BROTHER IF U TOOK TAKA FROM ANYBODY ,PLEASE MUST BE PAY.QURAN BD LAW HUMAN LAW .OK AMIR KHAN USA
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ