Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইয়াবাসহ বাবা গ্রেফতার ভেঙে গেল মেয়ের বিয়ে!

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৮, ১২:০০ এএম

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা : নাটোরের লালপুরে ১৬শ পিস ইয়াবাসহ মেহের আলী সরদার (৩৫) কে পুলিশ গ্রেফতার করায় মেহের আলী সরদারের মেয়ের বিয়ে ভেঙে দিয়েছে বরপক্ষ। গতকাল বৃহস্পতিবার লালপুর উপজেলার জোকাদহ গ্রামে এ ঘটনা ঘটেছে। গ্রেফতারকৃত মেহের আলী সরদার (৩৫) উপজেলার জোকাদহ গ্রামের মৃত আনজাল আলীর ছেলে।
থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঈশ্বরদী উপজেলার এক ছেলের সাথে আজ বৃহস্পতিবার (১৭ মে) বিয়ে হওয়ার কথা ছিলো জোকাদহ গ্রামের গ্রেফতারকৃত মেহের আলী সরদারের (৩৫) মেয়ে মৃদুলার। মৃদুলা আরামবারীয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী। এদিকে গত বুধবার (১৬ মে) রাতে ১৬’শ পিচ ইয়াবা সহ মৃদুলার বাবা মেহের আলীকে আটক করে লালপুর থানার পুলিশ। এই খবর শুনে মৃদুলাকে বিয়ে করতে অসম্মতি জানায় বর পক্ষ।
এ ব্যাপারে লালপুর থানার (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে উপজেলার ভাদুর বটতলা নামক এলাকায় অভিযান চালিয়ে মেহের আলীর রিকশায় যাত্রীবিহীন একটি বস্তা পাওয়া যায়। বস্তাটিতে ছোট ছোট পাইপের ভিতর থেকে ১৬’শ পিচ ইয়াবা পাওয়া যায়। এসময় ইয়াবা সহ মেহের আলীকে গ্রেফতার করা হয়। পরে মেহের আলী সহ দুজনের নামে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে মেহের আলীকে নাটোর জেলা হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ