Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

নেত্রকোনায় গণমাধ্যমের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৮, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা
নেত্রকোনায় ‘গ্রাম আদালত সম্পর্কে ব্যাপক জনসচেতনতা বৃদ্ধিতে গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। স্থানীয় সরকার বিভাগের বাংলাদেশ গ্রাম আদালত সক্রিয়করণ (২য় পর্যায়) প্রকল্পের আওতায় জেলা প্রশাসনের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দিন ব্যাপী এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ আরিফুল ইসলামের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বকবতব্য রাখেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম। বিশেষ াতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী, ইউএনডিপি’র কমিউনিকেশন এন্ড আউটরিচ স্পেশালিষ্ট অর্পণা ঘোষ। সভায় গ্রাম আদালতে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ডিস্ট্রিক ফ্যাসিলেটর আব্দুল্লাহ আল মুজাহিদ। গ্রাম আদালতের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন মাদারীপুর লিগ্যাল এইড এসোসিয়েশনের সমন্বয়কারী আব্দুস সামাদ নয়ন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ