Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষ হামলায় দুই জন আহত

প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে নীলকান্ত দাস (৩৫) ও ভগবতী দাস (৩৫) নামে দুইজনকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন।
আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের পূর্বপাইকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহত নীলকান্ত পূর্বপাইকপাড়া এলাকার মৃত গোপল দাসের ছেলে ও ভগবতী জয়ন্ত দাসের স্ত্রী। তারা দুজনে সম্পর্কে দেবব-ভাবি। এদের মধ্যে নীলকান্তকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে এবং ভগবতীকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত নীলকান্তের বড় ভাই প্রশান্ত দাস জানান, দীর্ঘদিন ধরেই পূর্বপাইকপাড়ার বান্নীঘাট এলাকায় তিতাস নদী সংলগ্ন একটি জমি নিয়ে একই এলাকার গৌর সাহার সঙ্গে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে একটি মামলাও চলছে। এরই জের ধরে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে গৌর সাহা দেশীয় অস্ত্র নিয়ে তার ১৫/২০ জন সমর্থকদের নিয়ে অতর্কিতভাবে তাদের বাড়িতে হামলা চালায়। এ সময় তারা নীলকান্তকে কুপিয়ে আহত করলে তার ভাবি ভগবতী এগিয়ে আসলে তাকেও কুপিয়ে আহত করা হয়। পরে স্থানীয় ঘটনাস্থলে এসে আহতদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন।
জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. হাবিবুল্লাহ্ জানান, ধারালো অস্ত্রের আঘাতের কারণে নীলকান্তের হাতের রগ কেটে যাওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। তবে ভগবীতর অবস্থা তেমন গুরুতর না হওয়ায় তাকে সদর হাসপাতালেই ভর্তি রাখা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার শহর উপ-পরিদর্শক (টিএসআই) সোহাগ রানা জানান, এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ