Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান

| প্রকাশের সময় : ১৭ মে, ২০১৮, ১২:০০ এএম

অবৈধভাবে গ্যাস ব্যবহার রোধকল্পে কোম্পানির সংযোগ বিচ্ছিন্নকরণ কার্যক্রম এর পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল কোর্টের মাধ্যমে অবৈধ লাইন সংযোগ বিচ্ছিন্নের অভিযান পরিচালিত হচ্ছে।
অভিযানসমূহের মধ্যে গাজীপুেরর বোর্ড বাজারে জয় কেমিক্যাল, নারায়ণগঞ্জের রূপগঞ্জে অপূর্ব ডাইং এন্ড প্রিন্টিং মিলস্, সোনারগাঁও এলাকায় এইচ আর স্পিনিং, অবৈধ বুস্টার ব্যবহার করায় ধামরাই এলাকায় প্রতীক সিরামিক্স-এর সংযোগ বিচ্ছিন্ন করা হয়। জয় কেমিক্যালকে ১ লাখ টাকা, প্রতীক সিরামিক্স ও অপূর্ব ডাইং এন্ড প্রিন্টিং মিলস্দ্বয়কে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়। অবৈধ গ্যাস ব্যবহার করায় রূপগঞ্জ এলাকায় আলমস ক্যাসেল রেস্টুরেন্ট ও রিলাক্স মশার কয়েল, সোনারগাঁও এলাকায় কিংস কনফেকশনারীর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। আলমস ক্যাসেল রেস্টুরেন্ট ২৫ হাজার টাকা ও কিংস কনফেকশনারীকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।
গাজীপুর এলাকায় বাংলার রাধুনী রেস্তোরা, টার্গেট ফ্যাশান লি. ও ফার সিরামিক্স লি., গাজীপুরের শ্রীপুরে এ্যাসরোটেক্স লি.ও জিরানী বাজারে ঢাকা সাংহাই সিরামিক্স লি.(শিল্প ও ক্যাপটিভ), নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় মারুফ এন্টারপ্রাইজের ৩টি অবৈধ সংযোগ ও ফতুল্লা এলাকায় রনি টেক্সটাইলস্ লি., রূপগঞ্জ এলাকায় নিরিবিলি হোটেল এবং সুভাষ ও জাহাঙ্গীর মিষ্টির দোকান, ঢাকার মালিটোলায় ফজলুল করিম কমিনিউটি সেন্টার, ঢাকার শ্যামপুরে কে আলী মেটাল (ক্যাপটিভ পাওয়ার), ঢাকার লক্ষীবাজারে নিউ প্রিন্স অব ওয়েজ বেকারী ও মিরপুরের পল্লবী এলাকায় সাদিয়া ফুড প্রোডাক্টস-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। হাউজ লাইনে বুস্টার ব্যবহার করায় টঙ্গী এলাকায় নাইস থ্রেড ও স্টিল ভোল নীট লি., নিপ্পন গার্মেন্টস ইন্ডাস্ট্রিজ লি.-এ অনুমোদনবিহীন স্থাপনা-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ধামরাই এলাকায় ধামরাই অটো চিড়া ও মুড়ি মিলস্ এবং অনুমোদন অতিরিক্ত লোড ব্যবহার করায় ঢাকা উত্তরখানে টপ জিন্স লি.-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। গাজীপুরের এ. আর. সিএনজি রিফুয়েলিং স্টেশন-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
ফতুল্লা এলাকায় নাহার কর্পোরেশন, মীর হাজারীবাগে আমির ইঞ্জিনিয়ারিং ও ঢাকার পাটুয়াটুলী এলাকায় ডায়মন ব্যাটারী কোং, উত্তর যাত্রাবাড়ী এলাকায় সাকুরা স্টীল ও মুমিন ট্রেডাস চন্দ্রা এলাকায় সেতারা নিটওয়্যার লি., মিরপুরে গোলাপ সুইটমিট ও মতিঝিলে পূর্ণিমা রেস্টুরেন্ট, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় আলী রেস্তোরা ও ঢাকার ভাটারায় ভাই ভাই হোটেল, নরসিংদী এলাকায় সোনিয়া টি স্টল ও লোকনাথ ভান্ডার এবং ঢাকার তোপখানা রোডে অলিম্পিয়া প্যালেস, হেমায়েতপুরে এস এম এস প্রোডাক্টস( শিল্প ও ক্যাপটিভ), ঢাকার নতুন বাজারে গুলশান ফুড প্রোডাক্টস, গুলশানে রোল এক্সপ্রেস ক্যাফে-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। সাভারের হেমায়েতপুরে ঢাকা সিএনজি-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। - বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ