Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলারোয়ায় অস্ত্র-গুলিসহ জামায়াতের শূরা সদস্য গ্রেফতার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৮, ৪:১০ পিএম | আপডেট : ৪:২২ পিএম, ১৬ মে, ২০১৮

জামায়াতের কেন্দ্রীয় শূরা সদস্য অধ্যক্ষ আশফাকুর রহমান বিপুকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে কলারোয়া থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
বুধবার (১৬ মে) দুপুর ২টার দিকে উপজেলার সোনাবাড়িয়া থেকে তাকে গ্রেফতার করা হয়।
আশফাকুর রহমান বিপু উপজেলার জালালাবাদ গ্রামের মৃত আলফার রহমানের ছেলে ও সোনাবাড়িয়া সোনারবাংলা কলেজের সাময়িক বরখাস্ত হওয়া অধ্যক্ষ।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার দেবনাথ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জামায়াত নেতা আশফাকুর রহমান বিপুকে সোনাবাড়িয়া কলেজের সামনে থেকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার দেওয়া তথ্য মতে একটি দেশীয় পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তার বিরুদ্ধে এর আগেও ৯টি নাশকতার মামলা রয়েছে বলে জানান ওসি।



 

Show all comments
  • Abul Lais ১৭ মে, ২০১৮, ১২:১২ এএম says : 0
    কলারোয়ায় অস্ত্র-গুলিসহ জামায়াতের শূরা সদস্য গ্রেফতার... ..সাতক্ষীরা পৌর জামায়াত সেক্রেটারী ও তার স্ত্রীসহ জামায়াত-শিবিরের ৯ নেতা-কর্মী আটক,,, গাজীপুরে জামায়াত-শিবিরের ৪৫ নেতাকর্মী আটক..,,,,,,,,,,,,...,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,.... .সাতক্ষীরায় জামায়াত বিএনপির কর্মীসহ আটক ৩ ..................... .সাতক্ষীরায় জামায়াতের দু’কর্মীসহ আটক ৫৪.. what is doing ... Police like ...........................
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামায়াত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ