Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাংলাদেশ ব্যাংক কো-অপারেটিভ নির্বাচনে হলুদ দলের বিজয়

| প্রকাশের সময় : ১৫ মে, ২০১৮, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বাংলাদেশ ব্যাংক কর্মচারী সমবায় ঋণদান সমিতির নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা পেয়ে বিজয়ী হয়েছে ব্যাংকের অরাজনৈতিক সংগঠন হলুদ দল। গত সোমবার অনুষ্ঠিত ব্যবস্থাপনা পরিষদের নির্বাচনে তাঁরা ১২টি পদের মধ্যে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যানের ১টি এবং সম্পাদকসহ ১০টি পদেই জয়লাভ করে। চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. সহিদুল ইসলাম। সম্পাদক পদে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন হলুদ দলের যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক মো. রজব আলী।
এছাড়া, ভাইস-চেয়ারম্যান পদে উপমহাব্যবস্থাপক মোহাম্মদ শাহরিয়ার সিদ্দিকী, সহ-সম্পাদক পদে যুগ্ম পরিচালক মো. ফয়েজ আহমদ ও মো. জহিরুল হক, পরিচালক পদে যুগ্ম পরিচালক মো. আবদুল মতিন মোল্যা, উপব্যবস্থাপক মো. জালেনুর রহমান (মতিঝিল অফিস), উপ পরিচালক তানবীন হাসান এবং আজহারুল ইসলাম, সহকারী ব্যবস্থাপক আব্দুল্লাহীল বাকী সরকার (মতিঝিল অফিস) বিজয়ী হন।
অন্যদিকে নীল দল থেকে নির্বাচিত হয়েছেন ভাইস-চেয়ারম্যান পদে যুগ্ম পরিচালক মো. দেলোয়ার হোসেন এবং ডাইরেক্টর পদে উপ-পরিচালক পিনাকী রঞ্জন সরকার। নির্বাচনে ১২টি পদের বিপরীতে হলুদ দল, নীল দল এবং সবুজ দল মনোনীত ৩টি প্যানেলের ৩০জন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ