Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্বর্ণের চেইন গিলে ফেলেও শেষ রক্ষা হয়নি

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৮, ১২:০০ এএম


ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় এক প্রবাসীর স্ত্রীর স্বর্ণের চেইন নিয়ে হুলস্থুল কান্ড শুরু হয়েছে। চুরি করার পর ওই চেইন গিলে ফেলেছে চোর। মলত্যাগের মাধ্যমে বের করার চেষ্টার সময় ওই চোর হাতকড়াসহ পালিয়ে যায়। পরে স্কুলছাত্ররা তাকে আটক করে। গতকাল মঙ্গলবার দুপুরে চুরির ঘটনার পর বিকেল পাঁচটা নাগাদ চেইনটি উদ্ধারের চেষ্টা চলছে।
হুলস্থুল কান্ড ঘটনাতে থাকা চোরের নাম মো. রাশেদ ভ‚ইয়া (৩২)। সে উপজেলার রাইতলা গ্রামের সানু ভ‚ইয়ার ছেলে। বর্তমানে সে পুলিশ হেফাজতে আছে। কর্তব্যরত চিকিৎসক পুলিশকে জানায়, পায়খানা করানো ছাড়া চেইন বের করা সম্ভব নয়। পায়খানা করিয়ে চেইন বের করতে নিয়ে যাওয়া হয় স্বাস্থ্য কমপ্লেক্সের তিন তলার টয়লেটে। টয়লেটের ভেতরে একটি মাটির পাতিল দিয়ে বলা হয় রাশেদকে টয়লেট করতে। দুই হাতে হাতকড়া পড়িয়ে দরজা বন্ধ করে তাকে মলত্যাগের কথা বলা হয়। ১০ মিনিটেও তার কোন সারা শব্দ পাওয়া না যাওয়ায় পুলিশ দরজা খুলে দেখেন রাশেদ নেই। কসবা পৌর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা রাশেদকে দেখে সন্দেহ হলে আটক করে পুলিশে খবর দেন। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান ঘটনার সততা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ