Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মধুখালী বাজার ব্যবসায়ী পরিষদ নবনির্বাচিত নেতৃবৃন্দকে সংবর্ধনা

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৮, ১২:০০ এএম


মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা : ফরিদপুরের মধুখালী বাজার ব্যবসায়ী পরিষদের নবনির্বাচিত সভাপতি মো. আবুল বাশার বাদশা ও সাধারন সম্পাদক মির্জা মাঝহারুল ইসলাম মিলনকে মথুরাপুর যুব সংঘের উদ্যোগে গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে। সম্প্রতি মথুরাপুর উচ্চ বিদ্যালয় মাঠে গাজনা ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক মো. তৌজিত হোসেন খানের সভাপতিত্বে ও মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু।
সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও ফরিদপুর জেলা পরিষদের সদস্য মির্জা আহসানুজ্জামান আজাউল, গাজনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আ. মান্নান মোল্যা, গাজনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুখেন মজুমদার, মধুখালী বাজার ব্যবসায়ী পরিষদের নব নির্বাচিত সভাপতি আবুল বাশার বাদশা ও সাধারন সম্পাদক মির্জা মাজহারুল ইসলাম মিলন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ