Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কমেডি সহজ নয় -কৃতি সানোন

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৮, ১২:০০ এএম

অভিনেত্রী কৃতি সানোন জানিয়েছেন বলিউডের কমেডি ফিল্ম ‘অর্জুন পাটিয়ালা’তে কাজ করা ছিল তার জন্য এক রোমাঞ্চকর অভিজ্ঞতা কিন্তু এই ধারাটি সহজ নয় বলেই তার উপলব্ধি হয়েছে। এই চলচ্চিত্রটিতে তার সঙ্গে আরও আছেন দিলজিত দোসাঞ্জ এবং বরুণ শর্মা।
“আমার কাছে ‘অর্জুন পাটিয়ালা’ ছিল এক রোমাঞ্চকর অভিজ্ঞতা। কমেডি খুব সহজ ধারা নয়, আর যদি নাটকীয়তা থাকে। দিলজিত আর বরুণের কমেডি দক্ষতা অতুলনীয় আর সেটে সারাক্ষণই হাসি লেগেই থাকত,” কৃতি বলেন।
ফিল্মটির অন্যতম প্রযোজক দিনেশ বিজন বলেন, “দিলজিতকে আবার উর্দিতে দেখা যাবে তবে এবার তার ভূমিকা ‘উড়তা পাঞ্জাব’ থেকে একেবারে আলাদা। এই ফিল্মটির প্রতি মিনিটেই হাসির খোরাক পাওয়া যাবে।”
দিলজিত চলচ্চিত্রটি সম্পর্কে বলেন : “এটি খুব বিচিত্র ধরণের গল্প। এটিতে অ্যাকশন, রোমান্স আর কমেডি সবই আছে। শুটিংয়ে অংশ নিয়ে আনন্দ পেয়েছি, আশা করি দর্শকরাও দেখে আনন্দ পাবে।”
‘অর্জুন পাটিয়ালা’তে দিলজিত, বরুণ আর কৃতি যথাক্রমে অর্জুন, অনিদা এবং ঋতুর ভূমিকায় অভিনয় করেছেন। প্রযোজক জানিয়েছেন কয়েক বছর পরপর এই চরিত্রগুলো ফিরে আসবে। এর মধ্যে দ্বিতীয় পর্বের পরিকল্পনা চূড়ান্ত হয়েছে।
‘অর্জুন পাটিয়ালা’তে ১৪ সেপ্টেম্বর মুক্তি পাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ