Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘ড. ইভিল’ চলচ্চিত্রে আগ্রহী মাইক মায়ার্স

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৮, ১২:০০ এএম

অভিনেতা মাইক মায়ার্স জানিয়েছেন তিনি ‘অস্টিন পাওয়ার্স’ সিরিজের চতুর্থ একটি পর্বে অভিনয়ে আগ্রহী, তবে তিনি চান এই চলচ্চিত্রটি যাতে সিরিজের ভিলেন ড. ইভিলকে প্রধান ভূমিকায় রেখে নির্মিত হয়।
উল্লেখ্য বর্তমানে ৫৪ বছর বয়সী অভিনেতাটি স্পাই কমেডি সিরিজের তিনটি পর্বে কেন্দ্রীয় চরিত্র অস্টিন পাওয়ার্স, ড. ইভিল ছাড়াও বেশ কয়েকটি চরিত্রে নিজের অভিনয় করেছেন।
“আমি ড. ইভিলের দৃষ্টিকোণ থেকে একটি চলচ্চিত্রে কাজ করতে চাই। সুতরাং এটির নাম হতে পারে ‘ড. ইভিল ওয়ান’। তবে কাজ হয়তো শুরু হবে ‘অস্টিন পাওয়ার্স ফোর’ নামে। অনুগ্রহ করে আপনারা এর পক্ষে প্রচার শুরু করতে পারেন। ধন্যবাদ,” মায়ার্স বলেন।
সিরিজের চলচ্চিত্রগুলো- ‘অস্টিন পাওয়ার্স : ইন্টারন্যাশনাল ম্যান অফ মিস্ট্রি’ (১৯৯৭), ‘অস্টিন পাওয়ার্স : দ্য স্পাই হু শ্যাগ্ড মি’ (১৯৯৯) এবং ‘অস্টিন পাওয়ার্স ইন গোল্ডমেম্বার’ (২০০২)। মায়ার্স সবগুলো চলচ্চিত্রের কাহিনী লিখেছেন এবং প্রযোজনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ