Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সাংবাদিকদের মারধর ও ক্যামেরা ছিনতাই এর প্রতিবাদে মানববন্ধন

ময়মনসিংহে মহাসড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর

| প্রকাশের সময় : ১৫ মে, ২০১৮, ১২:০০ এএম


ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চূড়খাই বেলতলি নামক স্থানে দ্বিতীয় দিনের মত অবরোধ করে বিক্ষোভ করে। সোমবার বেলা ১১ টা থেকে ১ টা পর্যন্ত সড়কে গাছের গুড়ি ফেলে আগুন জ্বালিয়ে অবরোধ করে রাখে। এ সময় তারা মহসিড়কের যানবাহনে ব্যাপক ভাংচুর চালায়।
এ ঘটনায় সংবাদ সংগ্রহ করতে গেলে এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি শাহ আলম উজ্জ্বল এবং যমুনা টিভির ক্যামেরাম্যান দেলোয়ার হোসেনকে বেধড়ক মারপিঠ করে ক্যামেরা ছিনিয়ে নেয়। এ সময় আন্দোলকারীরা ফটো সাংবাদিক কামাল’সহ বেশ কয়েকজন সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নেয়। এ ঘটনার প্রতিবাদে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে স্থানীয় সাংবাদিকরা বেলা সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত মানববন্ধন করেন। এ সময় অবিলম্বে সাংবাদিকদের উপর হামলাকারী ছাত্র নামধারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচার দাবি করা হয়।
সাংবাদিক নেতারা জানান, জড়িতদের বিচার করা না হলে আগামী ১৮ মে ময়মনসিংহের সাংবাদিকদের নিয়ে বৃহত্তর প্রতিবাদ সমাবেশের মাধ্যমে কঠোর কর্মসূচী ঘোষনা করা হবে।
এ বিষয়ে জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেন, সাংবাদিকদের উপর হামলার বিষয়টি শুনে ময়মনসিংহ প্রেসক্লাবে গিয়েছি। সাংবাদিক নেতৃবৃন্দের সাথে এ নিয়ে কথাও বলেছি। তারা মামলা করতে চাইলে আমরা আইনগত ব্যবস্থা নেব। তবে এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ