Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবক খুন

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহ নগরীতে এক তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় জুলহাস মিয়া (১৮) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। জুলহাস নগরীর চরকালীবাড়ি এলাকার বাজিত মিয়ার ছেলে। রবিবার সকালে এ ঘটনায় নিহতের বাবা বাজিত মিয়া বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় শাহীন, রাব্বি, তরিকুলসহ ১২ জনকে আসামি করা হয়েছে। কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে নিহত জুলহাসের পরিবারের বরাত দিয়ে জানান, গত পহেলা বৈশাখের দিন চরকালীবাড়ি মহল্লায় একটি মেয়েকে উত্ত্যক্ত করে একই এলাকার শাহীন, রাব্বি, তরিকুলসহ বেশ কয়েকজন তরুণ। তখন উত্ত্যক্তের প্রতিবাদ করে জুলহাস মিয়া।
ওই ঘটনার জের ধরে শনিবার রাত সাড়ে ৮টার দিকে চরকালীবাড়ি এলাকায় জুলহাসকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (১৩ মে) সকালে জুলহাসের মৃত্যু হয়। ওসি আরো জানান, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে বিকেলে স্বজনদের কাছে লাশ হস্থান্তর করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ