Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জিসানের চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৮, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : অষ্টম শ্রেণির ছাত্র জিসান। ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার গ্রামের দরিদ্র দিনমজুর রবিউল ইসলামের ছেলে জিসান। জিসান গরিবের সন্তান হলেও লেখাপড়ায় বরাবরই ভালো। কিন্তু হঠাৎ জিসান আক্রান্ত হয় প্যানক্রিয়াটাইটিস বা অগ্ন্যাশয়ের জটিল রোগে। ওই অবস্থায় জিসানকে ভর্তি করা হয় রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে। গত ২৫ মার্চে ইআরসিপি করে ব্যর্থ হন ডাক্তাররা। বেশ কিছুদিন ওই হাসপাতালেই ছিলেন জিসান। এরপর গত ১৫ এপ্রিল অবস্থার অবনতি হলে তাকে ভর্তি করানো হয় ইবেন সিনা হাসপাতালে। আবার ইআরসিপির মাধ্যমে প্যাপিলোটমি করা হয়। এরপরও জিসানের শারীরিক অবস্থা উন্নতি না হলে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়।
চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন, তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিতে হবে। বিদেশে জিসানের চিকিৎসার জন্য তিন লাখ টাকার বেশি খরচ হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। কিন্তু দিনমজুর বাবার পক্ষে ছেলেকে বিদেশে নিয়ে চিকিৎসার ব্যয়ভার মেটানো সম্ভব না। ইতোমধ্যে তার বাবা ঋণ করে প্রায় লক্ষাধিক টাকা ব্যয় করেছেন। তাই বাধ্য হয়ে সমাজের দানশীল, হৃদয়বাদ ও বিত্তবানদের কাছে জিসানের বাবা-মা আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা
মো. খাইরুল ইসলাম
হিসাব নং ১০৮.১৫১.৬১২৫৩
ডাচ-বাংলা ব্যাংক, শান্তিনগর শাখা, ঢাকা।
মোবাইল ০১৭৩৪৯১৮৪৫৬, ০১৭৪৮৩২৫৫৯১,
বিকাশ ০১৭৩৪৯১৮৪৫৬
রকেট ০১৭১৯৮০৮৩৬১২।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ