Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ইবিসাসের সভাপতি ফারুক, সাধারণ সম্পাদক ইমরান

ইবি রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ৫:১৮ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০১৮ সম্পন্ন হয়েছে। এতে দৈনিক ইনকিলাব পত্রিকার আব্দুল্লাহ আল ফারুক সভাপতি এবং দৈনিক মানবজমিন পত্রিকার ইমরান শুভ্র সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। রবিবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত টিএসসিসিতে অবস্থিত প্রেস কর্নারে ভোট গ্রহণ সম্পন্ন হয়।

জানা যায়, ভোট গ্রহণ শেষে বেলা ১টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. রেজওয়ানুল ইসলাম। সহকারী নির্বাচন কমিশনার ছিলেন তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের ভারপ্রাপ্ত পরিচালক মো. আতাউল হক, সাংবাদিক সমিতির সাবেক সভাপতি এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী মো. সুজা উদ্দিন। ফল ঘোষণা এবং বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা। এসময় আরো উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাবেক সভাপতি ড. মাহবুবুর রহমান, ড. এম.এয়াকুব আলী, ড. তোজাম্মেল হোসেন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. অলী উল্যাহ, প্রক্টর ড. মাহবুবর রহমান, আইন প্রশাসক ড. রেবা মন্ডল, টিএসসিসির পরিচালক ড. বাকিবুল্লাহ বিকুল, আবাসিক হলগুলোর প্রভোস্টসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। পরে তারা নব নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন।

নব-নির্বাচিত কমিটির ১০ সদস্যের অন্যান্যরা হলেন, সহ-সভাপতি কে.এম মাহফুজ মিশু ও তবিবুর রহমান আকাশ। এছাড়াও যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল্লাহ হিমেল, অফিস সম্পাদক ইরফান মাহমুদ রানা, কোষাধ্যক্ষ হুমায়ুন কবির শুভ, প্রচার সম্পাদক আশিক বনি, কার্যনির্বাহী সদস্য আল কাউসার এবং আতিকুর রহমান অনি মনোনীত হয়েছেন।

নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, শাপলা ফোরাম, জিয়া পরিষদ, গ্রিন ফোরাম, ছাত্রলীগ, ছাত্রদল, ছাত্রমৈত্রী, ছাত্র ইউনিয়নসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ও সামাজিক সংগঠন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ