Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

চকরিয়ার বদরখালী বাজারে ভয়াবহ অগ্নিকান্ড অর্ধশতাধিক দোকান ভষ্মিভূত

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ১২:০০ এএম

কক্সবাজার ব্যুরো : চকরিয়ার সবচেয়ে বড় বাজার বদরখালী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে বাজারের অন্তত অর্ধশতাধিক দোকান পুড়ে ছাই হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাত সোয়া ২টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
আগুন নেভাতে আসতে দেরি হওয়ায় ক্ষুব্ধ জনতা ফায়ার সার্ভিসের লোকজনের উপর হামলা করেছে। এতে সাতজন ফায়ার সার্ভিস কর্মী হয়। ভাংচুর করা হয় গাড়িসহ সরঞ্জামাদি। স্থানীয় সূত্র মতে রাতে হঠাৎ আগুন ধরে গিয়ে তা মূহুর্তের মধ্যে ছড়িয়ে যায়। কিন্তু ফায়াস সার্ভিস দল আসতে অনেক দেরি করে। এতে ক্ষুব্ধ হয়ে লোকজন ফায়ার সার্ভিস দলের উপর হামলা করে। লোকজনের হামলা মুখে ফায়ার সার্ভিস দল আগুন না নিভিয়েই পালিয়ে যায়। এতে ক্ষয়ক্ষতি আরো বহুগুণে বেড়ে যায়। এ ব্যাপারে চকরিয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, লোকজন ফায়ার সার্ভিসের কর্মীদের ওপর হামলা করায় তাঁরা আগুন না নিভিয়েই ঘটনাস্থল থেকে কোনো রকমে আত্মরক্ষা করে পালিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ