Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে গ্রেফতারের পর ‘বন্ধুকযুদ্ধে’ দুই যুবক নিহত

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ১২:০০ এএম


ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহে পুলিশের সঙ্গে পৃথক ঘটনায় ‘কথিত বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি এবং এক ছিনতাইকারী’সহ দুই যুবক নিহত হয়েছেন। তারা হলেন- আলমগীর (২৪) ও সিরাজুল (২৩)। শুক্রবার (১১ মে) দিনগত রাত ৪ টার দিকে এ ঘটনা ঘটে। জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।
জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সূত্র জানায়, সদর উপজেলার চাঞ্চল্যকর আবুল কাশেম হত্যা মামলার অন্যতম আসামি আলমগীরকে শুক্রবার রাতে গোপালগঞ্জ থেকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে তাকে নিয়ে পলাতক আসামিদের গ্রেফতার করতে রাত ৩ টার দিকে স্থানীয় জয় বাংলা বাজার থেকে পরানগঞ্জগামী সড়কের কাছে পৌঁছলে পলাতক আসামি সিদ্দিকসহ অজ্ঞাতনামা ৮ থেকে ১০ জন পুলিশের ওপর ইট পাটকেল নিক্ষেপ ও গুলি ছুঁড়ে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে আসামি আলমগীর কৌশলে পালানোর সময় গুলিবিদ্ধ হন। এ সময় ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আতিক, রজব ও নাজমুল আহত হন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে গুলিবিদ্ধ আলমগীরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সূত্র আরো জানায়, গত বৃহস্পতিবার (১০ মে) দিনগত রাত ২ টার দিকে নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে ময়মনসিংহ জিলা স্কুলের গণিতের শিক্ষক মোবারক মোর্শেদ মিল্কীকে ছুরিকাঘাত ও কুপিয়ে আহত করে ছিনতাইকারীরা। এ ঘটনায় ছিনতাইকারী সিরাজুলসহ (২৩) তিনজনকে গ্রেফতার করে পুলিশ। পরে শুক্রবার দিনগত রাত ৪ টার দিকে সিরাজুলকে সঙ্গে জড়িতদের গ্রেফতারে নগরীর সানকিপাড়ার এসএ সরকার রোড এলাকায় অভিযান চালায় কোতোয়ালি মডেল থানা পুলিশ। এ সময় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সিরাজুল মারা যান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ