Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে মুক্তিযোদ্ধা কমান্ডারের বাড়িঘরে হামলা, পুলিশ মোতায়েন

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ১২:০০ এএম


ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহের ফুলপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম.এ হাকিম সরকারের বাড়ীঘরে সন্ত্রাসী হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।
শনিবার বিকেলে ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর থানার ওসি মাহাবুবুল আলম জানান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের বাড়ীঘরে সন্ত্রাসী হামলা ভাংচুরের ঘটনার পর আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার স্বার্থে পুলিশ মোতয়েন করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের হয়নি।
ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম.এ হাকিম সরকার জানান, গত ৯ মে সন্ধ্যায় স্থানীয় একদল সন্ত্রাসী আমাকে এবং আমার ছেলে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুল হাসান টিটুকে খুন করার উদ্দেশ্যে বাড়ীঘরে হামলা করে। এ সময় সন্ত্রাসীরা ত্রাস সৃষ্টি করে আমার বসত ঘর’সহ বাজারের ৭টি দোকান ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে ভাংচুর করে।
তবে থানা পুলিশ সূত্র জানায়, কাউন্সিলর ও যুবলীগ নেতা সাদেক খুনের ঘটনাকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে।
স্থানীয় সূত্র জানায়, বিগত প্রায় ৬ মাস আগে স্থানীয় মহিলা কাউন্সিলর পুত্র এরশাদ উল্লাহ লিমনকে কুপিয়ে মারাত্মক জখম করে নিহত সাদেক ও তার লোকজন। এ ঘটনার জের ধরে গত ৯ মে এরশাদ ও তার লোকজন সাদেকের উপর হামলা করে কুপিয়ে খুন করে। কিন্তু রাজনৈতিক শত্রæতার জের নিরপরাধীদের এ মামলায় জড়িয়ে হয়রানী করা হচ্ছে বলে দাবী করেন স্থানীয় একাধিক সূত্র।
তবে মুক্তিযোদ্ধা এম.এ হাকিম সরকার দাবী করেন, রাজনৈতিক বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন হয়রানী করার জন্যই মিথ্যা মামলায় জড়িয়ে আমার বাড়ীঘরে অগ্নিসংযোগ করার পরিকল্পনা করেছে।
এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: আনোয়ার হোসেন বলেন, অবিলম্বে একজন বীরমুক্তিযোদ্ধার বাড়ীঘরে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হোক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ