Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেসক্লাব বোয়ালখালীর আহবায়ক কমিটি গঠন

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ১২:০০ এএম

বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা : প্রেস ক্লাব বোয়ালখালীর আহবায়ক কমিটি গঠন কল্পে এক সভা উপজেলা সদরস্থ কোর্ট ভবনে ক্লাবের কার্যালয়ে গত শুক্রবার রাত ৮টায় অনুষ্ঠিত হয়। সভার শুরুতে সদ্য প্রয়াত প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মরহুম মো. নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রস্তাব পাশ করা হয়।
প্রেস ক্লাব বোয়ালখালীর ভারপ্রাপ্ত সভাপতি অধীর বড়–য়ার সভাপতিত্বে এ সভায় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনায় অংশ নেন প্রবীণ সাংবাদিক প্রেস ক্লাব বোয়ালখালীর প্রধান উপদেষ্ঠা সাংবাদিক মনজুর মোরশেদ, কার্যকরি সদস্য এস এম মনজুর আলম, লোকমান চৌধুরী, সেলিম চৌধুরী, মো. সিরাজুল ইসলাম, কাজী আয়েশা ফারজানা, মো. ফারুক ইসলাম, এম এস এমরান কাদেরী, মো. রবিউল হোসাইন, ইমরান চৌধুরী, সৈয়দ নজরুল ইসলাম, মো. শওকত আকবর, প্রভাষ চক্রবর্তী ও উৎপল বড়–য়া। সভার শেষান্তে সর্বসম্মতিক্রমে পূর্বের কমিটি বাতিল ঘোষনা করে আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।
এসময় সর্বসম্মতিক্রমে সাংবাদিক মনজুর মোরশেদকে আহবায়ক, এস এম মনজুর আলমকে সদস্য সচিব ও যথাক্রমে লোকমান চৌধুরী, সেলিম চৌধুরী, মো. সিরাজুল ইসলাম ও এম এস এমরান কাদেরীকে সদস্য করে মোট ৬সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটি নিয়মানুযায়ী সকল কর্ম সম্পাদন করে দ্রæততার সহিত পুর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে কাজ করা এবং আসন্ন মাহে রমজানে ইফতার মাহফিলসহ প্রয়াত সভাপতি সাংবাদিক নজরুল ইসলামের শোক সভা আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ