Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীর তিনটি শিক্ষা প্রতিষ্ঠানে চেক প্রদান

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ১২:০০ এএম

গোয়ালন্দ ( রাজবাড়ী ) উপজেলা সংবাদদাতা : গতকাল শনিবার সকালে রাজবাড়ী জেলা শহরের ঐতিয্যবাহি শেরে বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের কার্যালয়ে বিজ্ঞান ও প্রযুক্তি উন্নয়ন ট্রাস্ট তহবিল থেকে প্রাপ্ত বিজ্ঞানাগার উন্নয়নের লক্ষে রাজবাড়ী জেলার তিনটি শিক্ষা প্রতিষ্ঠানে এক লাখ টাকা করে মোট তিন লাখ টাকার চেক প্রদান করা হয়েছে।
বিদ্যালয় তিনটি হলো শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়, চৌধুরী মাহাবুব হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় এবং ইয়াছিন উচ্চ বিদ্যালয়। এ সময় স্ব স্ব প্রতিষ্ঠানের প্রধানগন চেক গ্রহণ করেন।
আনুষ্ঠানিকভাবে চেক তুলে দেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী। এ সময় উপস্থিত ছিলেন শেরেবাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক ম্যানেজিং কমিটির সভাপতি ও রাজবাড়ী সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক আব্দুর রহিম মোল্লা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল করিম, সহকারী শিক্ষক তপন কুমার পালম চায়না সাহা প্রমুখ। জানা গেছে, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলীর সুপারিশে বিদ্যালয়ের বিজ্ঞানাগার উন্নয়নের লক্ষ্যে এই বরাদ্দ পাওয়া যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ