Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শফিউল আলম প্রধানের কবরে যুব জাগপার শ্রদ্ধা নিবেদন

| প্রকাশের সময় : ১২ মে, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: জাগপার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বর্তমান ক্ষমতাসীনদের উদ্দেশ্যে বলেছেন, দেশের মানুষের উপর লাল ঘোড়া দাবড়ানো বন্ধ করুন। নির্বাচন নিয়ে তামাশা মজলুম জনগণ মানবে না। মনে রাখবেন খুলনা সিটিতে ভোট ডাকাতি হলে ক্ষমতার দরজায় পতনের ঘণ্টা বেজে উটবে। তিনি দেশনেত্রীর নিঃশর্ত মুক্তি দাবী জানিয়ে বলেন খালেদা জিয়াকে মুক্তি না দিলে দুর্নীতির দায়ে আপনার মুক্তিও মিলবে না।
গতকাল শুক্রবার সকালে রাজধানীর বনানী শফিউল আলম প্রধানের কবরে যুব জাগপা ঢাকা মহানগর নব-নির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।
ঔুৎফর রহমান যুবকদের উদ্দেশ্যে বলেন আপানারা প্রস্তুত থাকুন। যুবকদের ব্যালটে বুলেটের পরাজয় নিশ্চিত ঘটবে ইনশাল্লাহ। দেশ ও স্বাধীনতা রক্ষার সংগ্রাম চালিয়ে যান।
এ সময় উপস্থিত ছিলেন জাগপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাস, যুব জাগপার কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরিফুল হক তুহিন, প্রচার সম্পাদক শাহীনুর রহমান শাহীন, নগর যুব জাগপার সভাপতি নজরুল ইসলাম বাবলু, যুব জাগপার কেন্দ্রীয় নেতা বিপুল সরকার, সাংগঠনিক সম্পাদক মোহম্মদ সাগর, প্রচার সম্পাদক আসাদুজ্জামান নূর, শ্রম সম্পাদক- আমিনুল ইসলাম, যুব জাগপা নেতা মিজান, আসাদুল ইসলাম, মোহাম্মদ শামীম প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ