Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোর চালককে খুন করে ইজিবাইক ছিনতাই

| প্রকাশের সময় : ১২ মে, ২০১৮, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে এক ইজিবাইক চালককে হত্যা করে ইজিবাইক নিয়ে গেছে দুর্বৃত্তরা। নিহত ইজিবাইক চালক তুরান হাসান (১৫) যশোর সদরের শাহাপুর আড়পাড়া এলাকার ইবাদুল ইসলামের ছেলে। শুক্রবার দুপুর দেড়টার দিকে শহরের খাজুরা বাসস্ট্যান্ড এলাকার উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের যশোর আঞ্চলিক অফিসের পাশ থেকে তার লাশটি উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ৮টা থেকে তার কান সন্ধান পাচ্ছিল না পরিবার স্বজনরা।
যশোর কোতায়ালি থানা পুলিশ জানায়, শুক্রবার দুপুরের দিকে এলাকার লোকজন উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের যশোর আঞ্চলিক অফিসের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। পরে পুলিশ জানতে পারে তার নাম তুরান। সে ইজিবাইক চালাতো।


ঢাকাস্থ কুড়িগ্রাম সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ
অনিল সেন আহŸায়ক ও পঞ্চায়েত হাবিব সদস্যসচিব
প্রেস বিজ্ঞপ্তি : কুড়িগ্রাম সাংবাদিক সমিতি ঢাকার আহŸায়ক কমিটি গঠন করা হয়েছে। দৈনিক ডেসটিনির সহযোগি সম্পাদক অনিল সেনকে আহŸায়ক এবং দৈনিক ইনকিলাবের স্টাফরিপোর্টার হাবিবুর রহমান (পঞ্চায়েত হাবিব) কে সদস্যসচিব করে সাত সদস্যবিশিষ্ট এ কমিটি গঠিত হয়। কমিটির অন্য সদস্যরা হলেন উমর ফারুক (নতুন সময়), বাতেন বিপ্লব (এসএ টিভি), হামিদ-উজ-জামান মামুন (যুগান্তর), কাদের বাবু (বাবুই) এবং রেজাউল করিম প্লাবন (যুগান্তর)।
গতকাল শুক্রবার রাজধানীর তোপখানা রোডের আরডিজেএ-এর অফিসে কমিটি এ কমিটি গঠিত হয়। সভায় কুড়িগ্রাম জেলার বিভিন্ন সমস্যা চিহ্নিত করে সেগুলো প্রশাসনের দৃষ্টিগোচর করা এবং সংগঠনের মাধ্যমে একতাবদ্ধভাবে কুড়িগ্রামের সাধারণ মানুষের সার্বিক কল্যাণে কাজ করার সিদ্ধান্ত গৃহীত হয়। এ সময় উপস্থিত ছিলেনÑ সফিউল আলম রাজা (প্রিয়.কম), শেখ রোকন (সমকাল), এম এ মোতালিব (কালের কণ্ঠ), রফিকুল রঞ্জু (প্রিয়.কম), আখতারুজ্জামান (ফেমাস নিউজ), শুভ অংকুর ভট্টাচার্য (চ্যানেল টোয়েন্টিফোর), আবদুর রাজ্জাক সরকার (সমকাল), আরিফুল ইসলাম আরিফ (এএনবি), সজিব তৌহিদ (প্রথম আলো), আল্লামা ইকবাল অনিক (মাছরাঙা), মো. হাবিবুর রহমান রাজ (আমাদের পত্রিকা.কম), মুহা. আবদুল হাই (টাইম নিউজ), মো. জহুরুল ইসলাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ