Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আনোয়ারায় মেধাবৃত্তি পুরস্কার বিতরণ ও শিশু উৎসব

| প্রকাশের সময় : ১২ মে, ২০১৮, ১২:০০ এএম

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের আনোয়ারায় জিনিয়াস মেধাবৃত্তি পুরস্কার বিতরণ ও শিশু উৎসব অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টারে ৭ম বারের মতো এ উৎসবের আয়োজন করে জিনিয়াস বাংলাদেশ ফাউন্ডেশন। এতে ৪ শতাধিক শিক্ষার্থীকে সার্টিফিকেট,ক্রেস্ট,প্রাইজবন্ডসহ বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করা হয়।
মুক্তিযোদ্ধা লিয়াকত আলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী। উদ্বোধনী বক্তব্য রাখেন উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) গৌতম বাড়ৈ। প্রধান অতিথি বলেন, ‘শিশুরা সঠিকভাবে বেড়ে ওঠার সুস্থ পরিবেশ নিশ্চিত করতে হবে। প্রতিযোগিতামূলক বিশ্বে মেধা-মননে দেশের আগামী দিনের ভবিষ্যত শিশুদের যোগ্য হিসেবে গড়ে তুলতে জিনিয়াস মেধাবৃত্তি কার্যক্রম বিশেষ ভূমিকা রাখছে বলে আমি মনে করি।’
জিনিয়াস যুগ্ম সচিব সুশান্ত শীলের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জিনিয়াস বাংলাদেশ ফাউন্ডেশনের পরিচালক সাংবাদিক সরোজ আহমেদ। এছাড়া পীরখাইন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ আহমদ,উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সহ সভাপতি কেএম এরশাদ হোসাইন,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রূপন কান্তি শীল, কিন্ডার গার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ডিআইএম জাহাঙ্গীর আলম,আনোয়ারা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, জিনিয়াস যুগ্ম সচিব রিদওয়ানুল হক, জেলা কৃষক লীগের সহ-সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম চৌধুরী টিপু অনুষ্ঠানে বক্তৃতা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ