Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মথুরাপুর যুব সংঘের উদ্যোগে সংবর্ধনা

| প্রকাশের সময় : ১২ মে, ২০১৮, ১২:০০ এএম

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা : ফরিদপুরের মধুখালী বাজার ব্যবসায়ী পরিষদের নবনির্বাচিত সভাপতি মোঃ আবুল বাশার বাদশা ও সাধারন সম্পাদক মির্জা মাঝহারুল ইসলাম মিলন কে গতকাল শুক্রবার মথুরাপুর যুব সংঘের উদ্যোগে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে মথুরাপুর উচ্চ বিদ্যালয় মাঠে গাজনা ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক মোঃ তৌজিত হোসেন খানের সভাপতিত্বে ও মনিরুজ্জান মনিরের সঞ্চালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু। সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও ফরিদপুর জেলা পরিষদের সদস্য মির্জা আহসানুজ্জামান আজাউল,গাজনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আঃ মান্নান মোল্যা,গাজনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুখেন মজুমদার ,মধুখালী বাজার ব্যবসায়ী পরিষদের নব নির্বাচিত সভাপতি আবুল বাশার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ