Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে বাটালের কোপে স্ত্রীকে খুন আদালতে স্বামীর স্বীকারোক্তি

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৮, ১২:০০ এএম


নাটোর জেলা সংবাদদাতা : নাটোরের বড়াইগ্রামের দক্ষিণ মাঝগাঁও গ্রামের গৃহবধূ নার্গিস বেগম (৪৫) ধারালো বাটাল (খেজুর গাছের রস আহরণের জন্য ব্যবহার করা হয়) এর কোপে খুন হয়েছেন। ওই গৃহবধুর স্বামী রেজাউল করিম (৫০) বৃহস্পতিবার নাটোর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সুলতান মাহমুদের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এ কথা জানিয়েছেন বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সৈকত হাসান। খেজুর গাছের রস আহরণের জন্য ব্যবহার করা ধারালো একটি বাটাল দিলে স্ত্রী নার্গিস বেগমের তলপেটে আঘাত করা হলে তার এই মৃত্যু হয় বলে স্বীকার করেছেন ঘাতক স্বামী। তদন্তকারী কর্মকর্তা আরও জানায়, একটি পরকীয়া সম্পর্কের জের ধরে ও পাশাপাশি সংসারের বিভিন্ন বিষয় নিয়ে মতের অমিল হওয়ায় স্ত্রীর সাথে ঝগড়া-বিবাদের এক পর্যায়ে রাগান্বিত হয়ে তিনি এই কাজটি করেন। গত ২০ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে দক্ষিণ মাঝগাঁও গ্রামের নিজ বাড়িতেই স্বামী রেজাউল করিম স্ত্রী তলপেটে ধারালো বাটাল দিয়ে আঘাত করেন। পরে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসাপতালে নেয়া হলে সেখানে চিকিৎসারত অবস্থায় ২২ এপ্রিল গৃহবধূ নার্গিসের মৃত্যু হয়।

৪০ হাজার মার্কিন ডলারসহ পাচারকারী আটক
বেনাপোল অফিস : বেনাপোলপোর্ট থানার আমড়খালী এলাকাথেকে গতকাল বৃহস্পতিবার সকালে ৪০ হাজার মার্কিন ডলার সহ শেখ এনামুল হক (৩০) নামে একজন মূদ্রা পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।এনামুল হক নড়াইলজেলার কালিয়া থানার খাশিয়াল গ্রামের শেখ আবু বকরেরছেলে।
বেনাপোল’র আমাখালী এলাকা থেকে বরিশালগামী একটি যাত্রীবাহী পরিবহন থেকে তাকে আটক করা হয়। ৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল আরিফুল হক জানান, বেনাপোল চেকপোষ্ট থেকে একটি যাত্রীবাহী পরিবহনে করে একজন মূদ্রা পাচারকারী বিপুল পরিমাণ বৈদেশিক মূদ্রা নিয়ে বরিশাল যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা আমড়াখালী এলাকায় বাসটি তল্লাশি করে এনামুল হক নামে একজন মুদ্রা পাচারকারীর দেহ তল্লাশি করে ৪০ হাজার মার্কিন ডলার সহ তাকে আটক করা হয়। এ সময় মানি লন্ডারিং আইনে এনামুলকে আটক করা হয়।
আটক মার্কিন ডলার বেনাপোল কাস্টমস হাউসে জমাদেয়া হয়েছে। এ ঘটনায় একটি মামলা হযেছে বেনাপোল পোর্ট থানায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ