Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই যুবলীগ নেতা হত্যা মামলায় এমপি রানা দু’দিনের রিমান্ডে

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৮, ১২:০০ এএম


টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলে দুই যুবলীগ নেতা হত্যা মামলায় এমপি রানাকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের গত বুধবার ৫দিনের রিমান্ডের আবেদনের প্রেক্ষিতে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সদর আমলী আদালতের বিচারক আব্দুল্লাহ আল মাসুম এই আবেদন মঞ্জুর করেন। গত বুধবার যুবলীগ নেতা শামীম ও মামুন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি অশোক কুমার সিংহ এমপি রানাকে ৫দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় এমপি রানাকে কাশেমপুর কারাগার থেকে নিয়ে আসা হয়। পরে তার উপস্থিতিতেই এ শুনানি অনুষ্ঠিত হয়। এদিকে মামলার বাদী মৃত্যুবরণ করায় বাদীর স্ত্রী আছিয়া খাতুন আদালতে একটি হলফনামার মাধ্যমে জানান, আমি এই মামলায় সুনির্দিষ্ট আসামীদের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছি। এ মামলায় আমানুর রহমানকে সন্দেহ করিনা। এ ঘটনার সাথে তার কোন সম্পৃক্ততা নাই। উল্লেখ্য, টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়ন যুবলীগের নেতা শামীম ও মামুন ২০১২ সালের ১৬ জুলাই তাদের বাড়ি থেকে মোটরসাইকেল যোগে টাঙ্গাইল শহরে এসে নিখোঁজ হন।

জামেয়ায় বুখারী শরীফের ছবক প্রদান ও দোয়া মাহফিল
চট্টগ্রাম ব্যুরো : ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় ঢাকার অধিভুক্ত কামিল (হাদিস, ফিকহ, তাফসীর) ২য় পর্বের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল গত বুধবার জামেয়া সংলগ্ন আলমগীর খানকায় অধ্যক্ষ আল্লামা মুফতি মুহাম্মদ অছিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সহিহ বুখারী শরীফের ছবক প্রদান করেন আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমী। বক্তব্য রাখেন উপাধ্যক্ষ ড. মাওলানা মুহাম্মদ লিয়াকত আলী, মুফতি কাযী মুহাম্মদ আবদুল ওয়াজেদ, মুহাদ্দিস আল্লামা হাফেয মুহাম্মদ আশরাফুজ্জামান আলকাদেরী। মুফতি মুহাম্মদ ওবাইদুল হক নঈমী বলেন, ইসলামি তাহযিব, তামাদ্দুন ও আহলে সুন্নাত ওয়াল জামাতের আক্বিদা প্রচার-প্রসারে হাফেয ক্বারী সৈয়্যদ আহমদ শাহ সিরিকোটি (রহঃ) জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলীয়া প্রতিষ্ঠা করেছিলেন। প্রতিষ্ঠালগ্ন থেকে অত্র মাদরাসা জাতীয় পর্যায়ে ধারাবাহিকভাবে সফলতা অর্জন করে আসছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ