Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে দেড় লাখ চিংড়ি পোনা জব্দ

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৮, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা: লক্ষ্মীপুরপুরের রামগতি উপজেলার চর আলেকজান্ডার ও ওসখালী এলাকায় উপজেলা প্রশাসন, মৎস্য বিভাগ ও কোস্টগার্ড অভিযান চালিয়ে ১ লাখ ৬০ হাজার চিংড়ি পোনা জব্দ করে। জব্দ হওয়া পোনা মেঘনা নদী ও উপজেলা পরিষদ পুকুরে অবমুক্ত করা হয়। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজগর আলী ভ্রাম্যমাণ আদালত বসিয়ে রামগতি পৌরসভার আলেকজান্ডার এলাকার আকরাম হোসেন নামে এক মজুদদারের ১৫ হাজার টাকা জরিমানা করেন।
উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা কামাল হোসাইন জানান, গোপন সংবাদ ভিত্তিতে গত বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত উপজেলার চর আলেকজান্ডার ও ওসখালী এলাকায় অভিযান চালায় উপজেলা প্রশাসন, মৎস্য বিভাগ ও কোস্টগার্ড। এ সময় নদীর পাড়ের অস্থায়ী ১৫টি ঘর থেকে ৩শ ৪০টি ড্রাম ও ৬শ ১৯টি পাতিলভর্তি ১ লাখ ৬০ হাজার চিংড়ি জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ