Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় বজ্রপাতে দুইজন নিহত, ছয়জন আহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০১৮, ৫:২১ পিএম

সাতক্ষীরায় বজ্রপাতে দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ছয়জন। বৃহস্পতিবার বেলা সোয়া একটার দিকে জেলার শ্যামনগর ও কালীগঞ্জে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, শ্যামনগর উপজেলার কাশিমাড়ি ইউনিয়নের ঘোলা গ্রামের আব্দুল মজিদ সরদারের ছেলে আমজাদ হোসেন (২৫) ও কাশিমাড়ি গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আমিনুর রহমান (২০)।
আহতরা হলেন, কাশিমাড়ি গ্রামের আব্দুল ওহাবের ছেলে আব্দুর রহিম (৩০), গোলাম বারীর ছেলে আক্তারুজ্জামান (২৪), ও আব্দুর রহিমের ছেলে মিজানুর রহমান (২০)। এরা তিনজন ঝড় বৃষ্টির সময় মসজিদে প্রবেশের পথে বজ্রপাতে মারাত্মক আহত হয়।
এছাড়া, জেলার কালীগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের খোরমী গ্রামে একটি বাড়িতে কাজ করার সময় বজ্রপাতে রাজ মিস্ত্রিসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। এরা হলেন, শাহিনূর রহমান (৩৫), মোস্তাফিজুর রহমান (৪০) ও আব্দুর রহিম (২২)।
আমাদের শ্যামনগর উপজেলা সংবাদদাতা কওসার আলী বজ্রপাতে নিহত ও আহতদের বিষয়টি নিশ্চিত করে জানান, মাছের ঘের থেকে বাড়ি ফেরার সময় আমজাদ হোসেন বজ্রপাতে নিহত হন। একই সময়ে দিনমজুর আমিনুর রহমান বজ্রপাতে নিহত হয়েছেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এবং আতংক বিরাজ করছে। তিনি আরো জানান, বজ্রপাতে আহত ছয়জন শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশংকাজনক বলে ডাক্তাররা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরায়

২৫ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ