Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইলেক্ট্রনিক পদ্ধতিতে পরিশোধ হবে আরএমপি ট্রাফিক প্রসিকিউশন বিল

| প্রকাশের সময় : ১০ মে, ২০১৮, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীতে এবার ট্রাফিক প্রসিকিউশন বিল পরিশোধ হবে ইলেক্ট্রনিক পদ্ধতিতে। খুব শিঘ্রই এর কার্যক্রম শুরু হবে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক বিভাগ কর্তৃক দায়েরকৃত মামলাসমূহের জরিমানা বা বিল আদায় পদ্ধতি সহজীকরণ, আধুনিকীকরণ ও ডিজিটাল পদ্ধতির প্রবর্তনের লক্ষে এ পদ্ধতিতে জনগণ তাদের জরিমানাসমূহ ইলেকট্রনিক্স পদ্ধতিতে পরিশোধ করতে পারবেন। এক্ষেত্রে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পর্যায়ক্রমে ইউসিবি ব্যাংকের এজেন্ট পয়েন্ট স্থাপন করা হবে।
গতকাল দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের কনফারেন্স রুমে ‘ই-ট্রাফিক প্রসিকিউশন প্রসেস’ সংক্রান্তে আরএমপি’র সাথে আনুষ্ঠানিকভাবে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক লিমিটেড ও গ্রামীণ ফোন লিমিটেডের চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান, পিপিএম। চুক্তিপত্রে আরএমপি’র পক্ষে স্বাক্ষর করেন ডিসি (সদর) তানভীর হায়দার চৌধুরী, ইউসিবি’র পক্ষে ইউসিবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এটিএম তাহমিদুজ্জামান ও গ্রামীণ ফোন লিমিটেডের পক্ষে গ্রামীণ ফোন রাজশাহী সার্কেলের আঞ্চলিক প্রধান তাজিব আহমেদ।
এ সময় আরো উপস্থিত ছিলেন আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ সুজায়েত ইসলাম, ডিসি (বোয়ালিয়া) মোঃ আমির জাফর, ডিসি (শাহমখদুম) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, ডিসি (কাশিয়াডাঙ্গা) মোঃ জয়নুল আবেদীন, ডিসি (ট্রাফিক) অনির্বান চাকমা, এসি (ট্রাফিক) মোঃ ইফতে খায়ের আলম, ইউসিবি’র সহকারী ভাইস প্রেসিডেন্ট হাসান মোহাম্মদ জাহিদ, এরিয়া সেল্স ম্যানেজার মাহাবুব উদ্দিন, রাজশাহী ব্রাঞ্চ ম্যানেজার মোঃ আবুল হোসেন হাওলাদার, গ্রামীণ ফোন লিমিটেড রাজশাহীর টেকনোলজি হেড কাজী জিয়াউর রহমান, স্ট্রেটেজিক একাউন্ট ম্যানেজার হেলাল উদ্দিন আহমেদ, বিজনেস ডেভলেপ ম্যানেজার সিরাজ উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ