Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নাঙ্গলকোটের পরিকোট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

| প্রকাশের সময় : ৯ মে, ২০১৮, ১২:০০ এএম


নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : নাঙ্গলকোটের পরিকোট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে কৃতি শিক্ষার্থী সংবর্ধনাসভা গত সোমবার বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইস্রাফিল বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু। প্রধান বক্তা ছিলেন, পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সহকারি একান্ত সচিব কে এম সিংহ রতন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ, সাবেক চেয়ারম্যান এয়াকুব আলী মজুমদার। বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার আল আমিন, অধ্যক্ষ নুরুর রহমান, নাঙ্গলকোট প্রেসক্লাব সভাপতি মজিবুর রহমান মোল্লা, সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন দুলাল, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ সভাপতি মাজহারুল ইসলাম মহসিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমন, বিদ্যালয় প্রধান শিক্ষক রনজিত চন্দ্র মজুমদার, ইকবাল হোসাইন প্রমুখ। অনুষ্ঠানে বিদ্যালয়ের গত তিন বছরের জিপিএ-৫ ও বৃত্তি প্রাপ্ত ২৫জন শিক্ষার্থীকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ