Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খদ্দেরসহ দুই গৃহবধূ গ্রেফতার

বিউটি পার্লারের আড়ালে দেহ ব্যবসার অভিযোগ

| প্রকাশের সময় : ৯ মে, ২০১৮, ১২:০০ এএম

জয়পুরহাট জেলা সংবাদদাতা : জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা সদরের খাদ্যগুদাম এলাকার একটি বাড়িতে গতরাত ১২টার দিকে অভিযান চালিয়ে আপত্তিকর অবস্থায় দুই খদ্দেরসহ মারিয়া আক্তার মুক্তা ও নুরুন্নাহার বেগম নামের দুই গৃহবধুকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত খদ্দেররা হলেন ক্ষেতলাল সদরের ব্যবসায়ী পরশ হোসেন (৪০) ও জয়পুরহাট শহরের আরাফাত নগর এলাকার রিপন হোসেন (৩৫)। পুলিশ জানায়, ওই এলাকায় রাজকন্যা বিউটি পার্লার দিয়ে মারিয়া আক্তার মুক্তা (৩৬) দীর্ঘদিন থেকে দেহ ব্যবসা চালিয়ে আসছে।
থানা ও এলাকাবাসি জানান, গৃহবধু মারিয়া ক্ষেতলাল সোনালী ব্যাংক শাখার পিয়ন আব্দুল মান্নানের স্ত্রী। পরশের সঙ্গে তার দীর্ঘদিনের অনৈতিক সম্পর্ক ছিল। এ নিয়ে একাধিকবার বিচার সালিস ও হয়েছে। ওইদিন রাতে একই এলাকার গৃহবধু নুরুন্নাহারের বাড়িতে খদ্দের পরশ ও রিপন যায়। পাশাপাশি বাড়ি হওয়ায় মারিয়াও সেখানে যায়। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ রাতেই অভিযান চালিয়ে দুই খদ্দেরসহ গৃহবধু মারিয়া ও নুরুন্নাহারকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। সোমবার দুপুরে তাদের বিরুদ্ধে এসআই আব্দুর রহিম বাদি হয়ে মামলা রুজু করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়ে দেন।
ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘অনৈতিক কর্মকান্ডের অভিযোগে গ্রেপ্তারকৃত চারজনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ