Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

তাসফিয়া খুনের কারণ জানতে ভিসেরা ঢাকায়

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর অভিজাত ইংরেজি মাধ্যমের স্কুল সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিনের খুনের কারণ জানতে ভিসেরা সংরক্ষণ করা হয়েছে। তা গতকাল (সোমবার) রাজধানী ঢাকার মহাখালীর ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে। নগর পুলিশের কর্ণফুলী জোনের সহকারি কমিশনার জাহেদুল ইসলাম ইনকিলাবকে বলেন, ভিসেরা ছাড়াও আমরা বেশ কয়েকটি প্রতিবেদন জানতে চেয়েছি। তার শরীরে কোন বিষক্রিয়া হয়েছিল কিনা এবং খুনের আগে ধর্ষণ করা হয়েছিল কিনা সে বিষয়টিও জানতে চাওয়া হয়েছে। এসব মিলিয়ে হাসপাতালের ফরেনসিক বিভাগ তাদের ময়নাতদন্ত প্রতিবেদন দেবে। আর তখন খুনের কারণ জানা যাবে।
এদিকে হত্যাকাÐের রহস্য উদঘাটনে তদন্ত অব্যাহত রয়েছে জানিয়ে তিনি বলেন, এখনো পর্যন্ত তদন্তে উল্লেখযোগ্য কোন অগ্রগতি নেই। তাসফিয়া কোন অটোরিকশায় ও আর নিজাম রোড থেকে পতেঙ্গা সৈকত গিয়েছিল তাও এখনো চিহ্নিত করা যায়নি। এ মামলায় গ্রেফতার তাসফিয়ার বন্ধু আদনান মির্জাকে গাজীপুরের টঙ্গীতে কিশোর উন্নয়ন কেন্দ্রের তত্ত¡াবধায়কের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত। জিজ্ঞাসাবাদ শেষে ১০ দিনের মধ্যে প্রতিবেদন আদালতে দাখিল করারও আদেশ দেওয়া হয়। ১ মে বিকেলে আদনানের সাথে বেড়াতে গিয়ে বাসায় ফিরেনি তাসফিয়া। পরদিন সকালে পতেঙ্গা সৈকতে তার লাশ পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ